ইউটিউব চ্যানেল ‘ফানবাজ’ পেল ‘সিলভার প্লে বাটন’

 

ফান বাজ বা ‘‘Fun Buzz ”। বাংলাদেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেলগুলোর একটি। মজার মজার ফানি ভিডিও ও কনটেন্ট তৈরি করে মানুষকে বিনোদনের মাঝে মাতিয়ে রাখে এই ‘Fun Buzz’। ইতোমধ্যেই দর্শকদের ভালবাসায় সিক্ত হয়েছে চ্যানেলটি। এবার এই ইউটিউব চ্যানেলটি ‘সিলভার প্লে বাটন’ অর্জন করেছে।

ইউটিউবের তথ্যমতে, মাত্র দুই বছর হতে না হতেই ‘Fun Buzz’ পেয়েছে দর্শকদের নিরন্তর ভালবাসা। বর্তমানে সাবস্ক্রাইবার’স ১ লক্ষ ৪৪ হাজার ছাড়িয়েছে। গত ১২ই আগস্ট রোজ রবিবার, ‘সিলভার প্লে বাটন’ হাতে পান টিম ‘Fun Buzz’।

এ প্রসঙ্গে ফানবাজের সিইও নাহিদ পারভেজ খান বলেন, অতি অল্প সময়ে এমন সফলতায় আমরা অনেক আনন্দিত। আমরা সকলের ভালোবাসা প্রত্যাশী।আমাদের পথ চলায় সকলের সহযোগিতা চাই।

চ্যানেলটির কো-ফাউন্ডার আনোয়ারুল আজিম শামীম বলেন, আসলে প্রতিভা বিকাশের অন্যতম মাধ্যম ইউটিউব।এতে পিছিয়ে নেই বাংলাদেশ । বর্তমানে বাংলাদেশে রয়েছে অসংখ্য ইউটিউব চ্যানেলের মধ্যে আমরা জনপ্রিয়তা পেয়েছি এটা ভেবে আহ্লাদ করতে চাই না। সামনে আরো ভালো কাজ দিয়ে দর্শক হৃদয় জয় করতে চাই।

চ্যানেলটির অন্যতম কো-ফাউন্ডার আশিক খান চৌধুরী বলেন, ফানবাজ হচ্ছে আমার পথ চলার শক্তি। এই ইউটিউব চ্যানেলটি বিভিন্ন ধরণের ফিল্ম, মিউজিক ভিডিও, সমালোচনামূলক ভিডিওসহ শর্টফিল্মের পাশাপাশি মজার হাস্যরসাত্মক ভিডিও তৈরি করে দর্শক গ্রহণযোগ্যতা পেয়েছে। এই চ্যানেলটি বর্তমান প্রজন্মের আনন্দের খোরাক জোগাচ্ছে।

জানা যায়, ‘Fun Buzz’ এর যাত্রা শুরু হয় ২০১৬ সালের ২০শে জুলাই। প্রথমত মাত্র ১২ জন নিয়ে এই চ্যানেলের যাত্রা শুরু হলেও বর্তমানে ৭ জন সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন। তারা হলেন : ১. নাহিদ পারভেজ খান (Founder, CEO, Director), পেশায় একজন ফ্রীল্যান্সার। চ্যানেলের ভিডিও এডিটিং, গ্রাফিক্স ডিজাইন, ফিল্ম মেকিংয়ের কাজ তিনিই করে থাকেন ২. আনোয়ারুল আজিম শামিম (Co Founder, Advisor), পেশায় তিনি একজন ডেন্টাল সার্জন। ৩. আশিক খান চৌধুরী (Co Founder), তিনি অভিনয় পরিচালনা করে থাকেন। ৪. জসিম উদ্দিন, তিনি একজন চাকরীজীবি ৫. ফজলে রাব্বী (ছাত্র) ৬. ফাহিম উল আলম (ছাত্র) এবং ৭. আরাফাত আহসান (ছাত্র) । মূলত এই সাতজনের অক্লান্ত পরিশ্রমেই আজকের ‘‘Fun Buzz ”।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির