‘শাহেনশাহ’র মহরতে শাকিবকে নিয়ে যা বললেন রোদেলা

পাওয়া গেল ‘শাহেনশাহ’ ছবির নতুন নায়িকাকে। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। আর এ ছবিটির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে নবাগত রোদেলা জান্নাতের। পুরো নাম জান্নাতুল ফেরদাউস রোদেলা। বর্তমানে মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। একসময় সংবাদ উপস্থাপনার সঙ্গেও যুক্ত ছিলেন। ক্ল্যাসিকাল নৃত্যেও পারদর্শী তিনি। টেলিভিশনেও নাচ করেছেন। বুধবার ছবির মহরতে রোদেলাকে সবার সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

সেখানেই রোদেলা জানান বড় বাজেটের ছবি ‘শাহেনশাহ’তে তার সুযোগ পাওয়ার গল্প, আমি তখন মালয়েশিয়ার গবেষণার কাজ করছিলাম, শাকিব ভাই ‘শিকারী’র প্রচারণায় সেখানে গিয়েছিলেন। ওখানেই তার সঙ্গে প্রথম দেখা। কিন্তু ওই সময়টায় আমি অনেক বেশি ব্যস্ত ছিলাম। তিনি তখন বলেছিলেন, তুমি বাংলাদেশে আস। তোমার গ্রুমিংয়ের প্রয়োজন আছে। অভিনয়টাও শেখা দরকার। এরপর আমি অনেকটা সময় ধরে দেশে আসতে পারিনি। কয়েকমাস আগে তার সঙ্গে চুক্তি হয়। তিনি তালিম নেয়ার জন্য আমাকে শিক্ষক দিয়েছিলেন। শাকিব রীতিমতো আমার গুরু, আমাকে তিনি প্রশিক্ষণ দিয়েছেন। কী করে কী করতে হবে তিনি-ই শিখিয়েছেন। এরপর তো ‘শাহেনশাহ’ ছবিতে সুযোগ পেয়ে গেলাম।

ছবিতে সুযোগ পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রোদেলা বলেন, একটা নতুন মেয়ে কিং খানের সাথে কাজ করবে এটা শোনার পর কী অনুভব করছে সেটা ঠিকভাবে প্রকাশ করতে পারবে না। সে নার্ভাস হয়ে যাবে। সে ভাববে আমি সত্যিই কতটা ভাগ্যবান! আমি সর্বোচ্চ বলতে পারবো, ভালো লাগছে। আমার হাঁটু কাঁপছে। আমি অনেক নার্ভাস এবং এক্সাইটেড। শাকিব স্যারকে ধন্যবাদ, তার জন্য আজ আমি এখানে। তার জন্যই কাজ করার একটা জায়গা খুঁজে পেয়েছি। সেলিম (ছবির প্রযোজক সেলিম খান) স্যারকেও ধন্যবাদ। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমার জন্য প্লিজ সবাই দোয়া করবেন।

ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান জানতে চাইলে রোদেলা বলেন, এ বিষয়টা আমাকে দ্বিধাদ্বন্দ্বে ফেলে দেয়। আমি সবসময় ভাবি আমার বর্তমান কাজটা ভালোভাবে করতে হবে। আগে আমি হাতের কাজটা ভালো করে করি। এরপর সময় বলে দেবে সামনে আমাকে কী করতে হবে। পড়াশুনা তো করছিই। ওটা একটা সময় শেষ হয়ে যাবে। ছবিতে কী হবে এটা শুরু না করে কিছু বলতে পারছি না। আমি কতটা ভালোভাবে করতে পারছি- সবকিছু তার ওপর নির্ভর করছে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির