আনন্দে ভাসল বিদ্যালয়ের ৩১৮ ক্ষুদে শিক্ষার্থী

নতুন স্কুল ব্যাগ পেয়ে আনন্দে ভাসল চট্টগ্রামের পটিয়ার কচুয়াই সীতাবিধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩১৮ জন ক্ষুদে শিক্ষার্থী। বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও ইস্পাহানি গ্রুপের অবসারপ্রাপ্ত কর্মকর্তা শ্রী অমল চৌধুরীর চতুর্থ প্রয়াণ দিবস উপলক্ষে শনিবার দুপুরে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এসব ব্যাগ বিতরণ করা হয়।

ব্যাগ বিতরণ করে শ্রী অমল চৌধুরীর সহধর্মিণী অবসারপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা অশ্রুকণা চৌধুরী। এ সময় তিনি বলেন, শিক্ষাক্ষেত্রে অগ্রগতির জন্য শুধু সরকার নয় অামাদের সকলকেই এগিয়ে অাসতে হবে। তবেই শুধুমাত্র একটি সুশিক্ষিত সমাজ গড়ে উঠবে।

কোমলমতি এসব শিশুদের শিক্ষায় উৎসাহ প্রদান ও সকল রকম সহযোগিতা প্রদানের জন্য বিদ্যালয়ের সাবেক সভাপতি প্রয়াত শ্রী অমল চৌধুরী ও বর্তমান সভাপতি বৈশাখী টেলিভিশনের বার্তাপ্রধান অশোক চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নমিতা দত্ত বলেন, এ সহযোগিতার ফলে শিক্ষার্থীরা পড়ালেখায় উৎসাহ পাবে। এ ধরনের উদ্যোগ শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে জানান অভিভাবক ও বিশিষ্টজনেরা।

ব্যাগ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটির সভাপতি বৈশাখী টেলিভিশনের বার্তাপ্রধান অশোক চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বৈশাখী টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রামের ব্যুরো প্রধান মহসিন চৌধুরী, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, স্থানীয় জনপ্রতিনিধি নেজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ওসমান আলমদার, প্রদীপ কুমার শীল, পরেশ দাশগুপ্ত, দেবাশীষ দাস লিটনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা।

উল্লেখ্য, গত ২০১৪ সালের ৮ই সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পটিয়ার বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী শ্রী অমল চৌধুরী।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির