সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা। যাত্রী সাধারণের অতিরিক্ত চাহিদার কারণে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১০ সেপ্টেম্বর থেকে ঢাকা-সৈয়দপুর ও ঢাকা-যশোর রুটে এবং ১২ সেপ্টেম্বর থেকে ঢাকা-সিলেট রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা-যশোর-ঢাকা রুটে সপ্তাহে সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ১০টা ১০মিনিটে ঢাকা থেকে যশোর এবং ১১টা ১০ মিনিটে যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এবং ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে সপ্তাহে সোম, বুধ, শুক্র ও শনিবার দুপুর ২টা ৫০ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং বিকাল ৪টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

অপরদিকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স একটি সন্ধ্যাকালীন ফ্লাইটসূচি ঘোষণা করেছে। সিলেটবাসীর দীর্ঘদিনের চাহিদার প্রতি সমর্থন জানিয়ে এখন থেকে শনিবার ব্যতীত সপ্তাহে প্রতিদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

এছাড়া বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর রুটে দু’টি এবং সিলেট রুটে একটি ফ্লাইট পরিচালিত  হচ্ছে।

যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির