৩৭তম প্রশাসন ক্যাডারদের সম্মেলন অনুষ্ঠিত

বর্ণাঢ্য ও মনোমুগ্ধকর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারদের সম্মেলন।

রোববার রাজধানীর গণগ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে এ সন্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি ৩৭তম বিসিএসে সুপারিশকৃত প্রশাসন ক্যাডারদের মিলনমেলায় পরিণত হয়। এতে ৩৭তম এ সুপারিশপ্রাপ্ত প্রায় ৩০০জন প্রশাসন ক্যাডার অংশ নেন। অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশগ্রহণ ও উপস্থাপন সবকিছু নিজেরাই করেছেন। এখানে নিজেরাই দর্শক আবার নিজেরাই পারফর্মার।

সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের সাধারণ মানুষের জন্য তরুণদের করণীয় সম্পর্কে একটি বিশেষ আলোচনা পর্বও অনুষ্ঠিত হয়।

৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারে প্রথম হওয়া ত্বকি ফয়সাল বলেন, এটা আমাদের ৩৭তম প্রশাসন পরিবারের প্রথম সম্মেলন। আমাদের মধ্যে পরিচিতি বাড়ানো ও সুসম্পর্কের বন্ধন গড়ে তোলার লক্ষে এ  আয়োজন করা হয়েছে।

৩৭তম প্রশাসন পরিবারের সদস্য হিসেবে চাকরি জীবনে প্রবেশের পরও যেন আমাদের এ বন্ধন অটুট থাকে। প্রশাসন পরিবারের সবাই যেন দেশ ও জাতিকে সেবা দিতে পারি সে আশাই করি।

অনুষ্ঠানে ৩৭তম বিসিএস পুলিশ ক্যাডারে প্রথম হওয়া হালিমুল হারুন আমন্ত্রিত হয়ে এসেছিলেন। এ অনুষ্ঠান সম্পর্কে তিনি বলেন, আজকের এ অনুষ্ঠানে আসতে পেরে আমি আনন্দিত, অভিভূত। এসে দেখলাম এটা শুধু ৩৭তম প্রশাসন ক্যাডারদের নয়, এটা ৩৭তম সকল ক্যাডারদের মিলনমেলায় পরিণত হয়েছে।

তাদের আন্তরিকতা ও আতিথেয়তায় আমরা মুগ্ধ। ৩৭তম বিসিএস পরিবার বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আর এ যাত্রায় প্রশাসন ক্যাডারবৃন্দ পাথেয় হয়ে থাকবেন বলে তিনি মনে করেন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির