গোয়ালন্দে আরও এক অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা সংলগ্ন পুকুর থেকে উদ্ধার হওয়া এ মৃতদেহ নিয়ে গত ১৭ দিনে উপজেলায় মোট চারটি মৃতদেহ উদ্দার হলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে দৌলতদিয়া যৌনপল্লী থেকে পোড়াভিটায় চলাচলের জন্য বাঁশের মাচার পাশে বস্তাবন্দি অবস্থায় একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার এসআই পরিমন কুমার জানান, ধারণা করা হচ্ছে দুই থেকে তিনদিন আগে আনুমানিক ২৬ বছরের ওই যুবককে হত্যা করে মৃতদেহ বস্তাবন্দি করে পুকুরে ফেলে রাখে দুর্বৃত্তরা। মৃতদেহের সুরতহাল রিপোর্টে দেখা যায়, তার শরীরের কোথাও কোন আঘাতে চিহ্ন নেই।

তিনি জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানে হয়েছে।

এর আগে গত ১৩ অক্টোবর দৌলতদিয়া ৬নম্বর ফেরিঘাট এলাকা থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এরপর ২৩ অক্টোবর উপজেলার উজানচর ইউনিয়নের মরাপদ্মা নদী থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যাক্তির হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

গত ২৭ অক্টোবর দৌলতদিয়া আক্কাস আলী হাইস্কুল সংলগ্ন আইনউদ্দিন ব্যাপারীপাড়া মরাপদ্মানদীর পাড় থেকে মঞ্জু শেখ (২৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির