বখাটের অত্যাচার সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরায় বখাটের অত্যাচার সহ্য করতে না পেরে আসফিয়া খাতুন চাঁদনী (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ৯টার দিকে সাতক্ষীরা পৌরসভার বাগানবাড়ী এলাকায় নিজ ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বখাটে মেহেদী হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতক্ষীরার বাগানবাড়ী এলাকায় মা তফুরা খাতুনের সঙ্গে থাকত চাঁদনী। কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল সে। তার বাবা আবদুল গফফার কয়েক বছর আগে আরেকটি বিয়ে করে তাদের ছেড়ে অন্যত্র চলে যান। গ্রেফতার মেহেদী বাগানবাড়ী এলাকার শফিকুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, বখাটে মেহেদী প্রায়ই চাঁদনীকে উত্ত্যক্ত করত। এ কারণে এলাকায় সে স্বাভাবিক চলাফেরা করতে পারত না। স্কুলে যাওয়া-আসার পথেও তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিত মেহেদী। এ ঘটনার জের ধরে সোমবার সকালে চাঁদনী সবার অজান্তে নিজ ঘরে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের অভিযোগ।

চাঁদনীর বাবা আবদুল গফফার বলেন, বখাটে মেহেদীর অত্যাচার সহ্য করতে না পেরে তার মেয়ে আত্মহত্যা করেছে। মেয়ে হত্যার বিচার দাবি করেন তিনি।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মেহেদী হাসান নামে ওই বখাটেকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। নিহতের পরিবার ও এলাকাবাসীর বক্তব্য, মেহেদীর কারণে মেয়েটি আত্মহত্যা করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে চাঁদনীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির