জনকল্যাণ নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, জনকল্যাণ নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। উন্নয়নের মূল স্রোতে সবাইকে যুক্ত করে দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার প্রতিজ্ঞাবদ্ধ।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। পীরগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা পরিষদ আয়োজিত শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত দুঃস্থদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরির চেক বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্পিকার বলেন, দুঃস্থ ও অসহায়দের পূণর্বাসন তথা স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সরকার তাদের পাশে আছে।

বিকেলে তিনি উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা বেগমের সভাপতিত্বে পৃথক অনুষ্ঠান দু’টিতে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম বুলবুল,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মাদ মন্ডল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সায়াদাত হোসেন বকুল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সহ-সভাপতি মোনায়েম সরকার মানু, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও পীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেহেদি হাসান রনি প্রমুখ।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া ও ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়াসহ নানান জনকল্যানমুখী পদক্ষেপ নিয়েছে সরকার। এ সময় তিনি সরকারের চলমান উন্নয়নধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির