পাকিস্তানের কাছে মেয়েদের হার

টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত বোলিংয়ে পাকিস্তানকে মাত্র ১০৬ রানে আটকে রেখেও ব্যাটিং ব্যর্থতায় হেরেছে বাংলাদেশের মেয়েরা। বুধবার সকালে গায়ানায় ছোট ওই স্কোর তাড়া করতে নেমে ২০ ওভার খেলেও মাত্র ৯৮ রানে থেমেছে টাইগ্রেসরা। ফলে পাকিস্তানের কাছে ৮ রানে হেরেছে তারা।

লম্বা ব্যাটিং অর্ডার নিয়ে খেলতে নামা বাংলাদেশের শেষ ৫ ওভারে প্রয়োজন ছিল ৪৫ রান। হাতে ছিল ৬ উইকেট। কিন্তু এ সময়ে একের পর এক উইকেট হারায় তারা, বাউন্ডারি আসেনি একটিও। ফলে ৮ রানে হার দিয়ে প্রস্তুতি শেষ করে বাংলাদেশ।

টস জিতে ব্যাটিংয়ে নামা পাকিস্তানের হয়ে মিডল অর্ডারে ২২ রান করেন মিসবাহ মারুফ। পাঁচে নেমে অধিনায়ক জাভেরিয়া খান ১৫ বলে ২১ রান করেন। শেষ দিকে নিদা দার ১৬ বলে ১৯ রান করেন।

বাংলাদেশের হয়ে দুই অফ স্পিনার সালমা ও খাদিজা তুল কুবরা নেন দুটি করে উইকেট। এছাড়া রুমানা আহমেদ নেন ১টি উইকেট।

রান তাড়ায় বাংলাদেশ উইকেট হারিয়েছে নিয়মিত। মিডল অর্ডারে ফারজানা হক এক প্রান্ত আঁকড়ে রাখলেও তাকে সঙ্গ দিতে পারেননি আর কেউ। ফলে ফারজানা ২৮ রান করলেও ১০ রান ছাড়াতে পারেননি আর কেউ। এতে মাত্র ৯৮ রানেই বাংলাদেশের স্কোর থেমে যায়।

এই ম্যাচ দিয়ে শেষ বাংলাদেশের প্রস্তুতি পর্ব। আগামী শনিবার সকালে বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির