স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তাহসান-মেহজাবিন

নাট্য জগতের তুমুল জনপ্রিয় দুই মুখ তাহসান রহমান খান ও মেহজাবিন চৌধুরী। সম্প্রতি এই দুই তারকা জুটি বেঁধে ‘নিঃশ্বাস’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি এবং প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।

স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রটিতে তাহসানকে দেখা যাবে একজন অস্ট্রেলিয়াপ্রবাসী বাঙালির ভূমিকায়। তার চরিত্রটির নাম সানভি। বাস্তব জীবনের মতো এখানেও তিনি একজন সঙ্গীতশিল্পী। নানা জায়গা ঘুরে কনসার্ট করে বেড়ান। অন্যদিকে মেহজাবিন অভিনয় করেছেন একটি বেসরকারি হাসপাতালের নার্সের ভূমিকায়। তার চরিত্রটির নাম লাবণ্য।

এর কাহিনিতে দেখা যাবে, সাত বছর আগে থেকে বাবা-মায়ের সঙ্গে অষ্ট্রেলিয়াপ্রবাসী সানভি(তাহসান)। ছোটবেলা থেকেই তিনি গান করেন। একটি ব্যন্ডদলও আছে। কনসার্টের কাজে কিছুদিনের জন্য তিনি বাংলাদেশে আসেন। রাতে গানের রেকর্ডিং শেষ করে বাসায় ফেরার পথে পড়েন সড়ক দুর্ঘটনার কবলে। তাকে নেওয়া হয় হাসপাতালে।

সানভি যে হাসপাতালে চিকিৎসা নিতে যান, সেই হাসপাতালের নার্স লাবণ্য(মেহজাবিন)। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সানভির সঙ্গে তার পরিচয় হয়। সানভি লাবণ্যকে বাসায় গিয়ে তার সেবাযত্নচর্চা করতে বলেন। হাসপাতাল কর্তৃপক্ষকে অনেক বুঝিয়ে তিনি রাজি করান। একটা সময় তাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে।

এরপর কী হয় জানতে অপেক্ষা করতে হবে ১৭ নভেম্বর, শনিবার পর্যন্ত। ওইদিন থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে প্রকাশিত হবে। চলচ্চিত্রে তাহসানের কণ্ঠের একটি গানও রয়েছে। তার সঙ্গে গলা মিলিয়েছেন কনা। গানটি লিখেছেন আসিফ ইকবাল। আজ রাত ১০টায় সেই গানটি গাঙচিলের ইউটিউব চ্যানেল প্রকাশিত হবে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির