‘এরশাদকন্যা’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার সকালে মামলাটি দায়ের করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য (এমপি) লিয়াকত হোসেন খোকার অনুসারী হিসেবে পরিচিত উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক।

মৌসুমীর ফেসবুকে বেশ কয়েকটি স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে সোনারগাঁ থানায় এ মামলাটি দায়ের করা হয়।

মামলার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া। ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জ জেলায় এটাই কোনো প্রথম মামলা।

মামলায় বাদী উল্লেখ করেন, কিছুদিন যাবত অনন্যা হুসেইন মৌসুমী তার ফেসবুকে জাতীয় পার্টির  মহাসচিব রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে মানহানি করছেন। এ ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মানহানির অভিযোগে এ মামলা করা হয়েছে। একই সঙ্গে এ ধরনের লেখায় জাতীয় পার্টির মানহানি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আইন শৃঙ্খলার অবনতি হতে পারে বলেও দাবি করেন মামলার বাদী।

এ বিষয়ে মৌসুমী বলেন, মহাসচিবের নির্দেশনায় আমার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। আমাকে ঘায়েল করে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার জন্য এ মামলা করা হয়।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির