বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার শনিবারও খোলা

শনিবার ছুটির দিনেও বাংলাদেশ স্টান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা থাকবে। আগামী ১ ডিসেম্বর থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

মঙ্গলবার বিএসটিআইয়ের মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শন করেন। ওই সময় সেন্টারে উপস্থিত গ্রাহকদের অনুরোধের প্রেক্ষিতে তিনি এ সিদ্ধান্ত নেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এসময় সংস্থাটির পরিচালক (প্রশাসন) খলিলুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজধানীর তেজগাঁওয়ে বিএসটিআইয়ের প্রধান কার্যালয়ের সামনে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার অবস্থিত। এই সেন্টারে গ্রাহকরা চিঠি, আবেদন পত্র, নমুনা ও ফিস জমা দিতে পারেন। আবার সনদ নিতেও পারেন এখান থেকে। সংস্থাটির দাবি প্রতিদিন বিভিন্ন সেবা নিতে ১০০ থেকে ১৫০ জন গ্রাহক আসেন এই সেন্টারে।

মঙ্গলবার পরিদর্শনের সময় মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন সেবা পেতে কোনো হয়রানি হয় কি-না, আর কি কি করলে বিএসটিআইর সেবা আরও গতিশীল হবে এসব বিষয়ে গ্রাহকদের মতামত নেন। এসময় কয়েকজন গ্রাহক সেবা পেতে বেশি সময় লাগে বলে জানান। তার প্রেক্ষিতে মহাপরিচালক দ্রুত সেবা দেওয়ার জন্য সংশ্নিষ্টদের নির্দেশনা দেন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির