এসিআই মটরসের ‘মোটরসাইকেল রাইডিং ট্রেনিং’ কর্মশালা

বিশ্বের বিভিন্ন দেশের মত বাংলাদেশেও ইয়ামাহা মোটরসাইকেল একটি অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড। এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান এসিআই মটরস্। মোটর বাইকারদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সেবা প্রদানের জন্য সমগ্র বাংলাদেশে ইয়ামাহা’র রয়েছে ৪০টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার) ডিলার পয়েন্ট এবং ২টি এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার।

বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজন করে এবং কর্তৃপক্ষের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে এই স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই মটরস্ তাদের গ্রাহকদের সঙ্গে সরাসরি সম্পর্ক স্থাপন ও নতুন নতুন আইডিয়া শেয়ার করছে এবং গ্রাহকদের বিভিন্ন পরামর্শ গ্রহণ করে নিত্যনতুন বিভিন্ন অফার ও সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল চালকদের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য এসিআই মটরস্ শনিবার উদ্বোধন করলো ‘মোটরসাইকেল রাইডিং ট্রেনিং’ শীর্ষক এক কর্মশালা।

কর্মশালার উদ্বোধন করেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এ সময় এসিআই মটরস্ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাসের প্রতি শনিবার, বিজি প্রেস স্পোর্টস্ অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব মাঠে আয়োজন করা হবে এই কর্মশালার। এখানে মোটরসাইকেল চালনায় আগ্রহীদেরকে উচ্চতর প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন ইয়ামাহা রাইডিং একাডেমি, জাপানের প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত অভিজ্ঞ ও দক্ষ প্রশিক্ষকবৃন্দ।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির