আবারও বিজ্ঞাপনে ফারহানা মিলি

অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন ফারহানা মিলি। বিজ্ঞাপনে মিলি ছোট্ট একটি ছেলে বাবুর বড় বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন। মিলির সংলাপ ছিল এমন, ‘আমারে ছাড়া থাকতে পারবি?…’ পরবর্তী দৃশ্যেই বাবুর সংলাপ ছিল এমন ‘মা বুবু কী কাল সকালেই চইলা যাইব?…’ বড় বোনের বিয়ে হয়ে যাওয়ায় বাবুর মন খারাপ ছিল। ভাই-বোনের এমন আবেগঘন দৃশ্য সে সময় দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছিল।

এ বিজ্ঞাপনের পর ফারহানা মিলি আরও কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তবে দীর্ঘদিন পর একটি ভালো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পেলেন তিনি। পূজা রোজারিওর নির্দেশনায় আরএফএলের বেবি ডায়াপারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। ফারহানা মিলি ও তার সঙ্গে ছোট্ট একটি শিশুর অনবদ্য অভিনয়ে বিজ্ঞাপনটি হয়ে উঠেছে বেশ নান্দনিক, এমনটাই জানালেন ফারহানা মিলি।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, ‘ভালো কনসেপ্টের বিজ্ঞাপনে কাজ করার আগ্রহ তো সবসময়ই থাকে। কিন্তু সবসময় আসলে ব্যাটেবলে হয়ে ওঠে না। পূজা রোজারিও বেশ ভালো একজন বিজ্ঞাপন নির্মাতা। তার নির্দেশনায় কাজ করে বেশ ভালো লেগেছে। কাজটি নিয়ে আমি আশাবাদী।’

বিজ্ঞাপনটি শিগগিরই দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। এরই মধ্যে নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন ফারহানা মিলি। একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য মিলি সঞ্জিত সরকারের নির্দেশনায় ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়াও তার অভিনীত শাহীন পরিচালিত ‘সোনাভান’ ধারাবাহিক নাটকটি এটিএন বাংলায় নিয়মিত প্রচার হচ্ছে। প্রচার শেষ হয়েছে সঞ্জিত সরকারের ‘মজনু একজন পাগল নহে’ এবং নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘কাগজের ফুল’ ধারাবাহিক দুটি।

ফারহানা মিলি বাংলাদেশ টেলিভিশনের জন্য পান্থ শাহরিয়ারের রচনায় একটি খণ্ডনাটকে কাজ করবেন। এরই মধ্যে আরটিভিতে প্রচারিত হয়েছে সঞ্জিত সরকারের নির্দেশনায় নির্মিত খণ্ডনাটক ‘শেষ দেখার পরে’। ফারহানা মিলি অভিনীত একমাত্র সিনেমা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’। এতে তার বিপরীতে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির