ঢাবির ৭০ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

বিবিএ ও এমবিএ পরীক্ষায় সেরা ফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) বিজনেস স্টাডিজ অনুষদের বিভিন্ন বিভাগের ৭০ শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন বিশেষ অতিথি এবং মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ব্যারিস্টার নিহাদ কবির ইভেন্ট স্পিকার হিসেবে বক্তব্য দেন।

বিভাগীয় চেয়ারম্যানরা পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন। অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল মঈন ধন্যবাদ জ্ঞাপন করেন।

উপাচার্য আখতারুজ্জামান বলেন, সত্যকে ধারণ করে সামনে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে। শিক্ষার্থীদের মেধার সঙ্গে সততা, সত্যবাদিতা ও দেশপ্রেমের সংমিশ্রণ ঘটাতে হবে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে উদ্যোক্তা হিসেবে ভূমিকা পালনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির