আ.লীগ নেতার এক পা কেটে এক পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ স্থানীয় আওয়ামী লীগ কর্মী আফজাল হোসেন ও তার লোকজন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলামের (৩৬) বাম পা কেটে ও ডান পা ভেঙে দিয়েছে।

রোববার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত মোর্শেদুল ইসলাম বামিহাল গ্রামের আব্দুল গফুরের ছেলে। মারত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী জানায়, পূর্ববিরোধ ও দলীয় আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রোববার সকালে মোর্শেদুল ইসলাম শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে চাউলপট্টি কালামের স্টলে বসে ছিলেন। এ সময় প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে সাত থেকে আটজন লোক তার ওপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা জনসম্মুখে মোর্শেদুলের বাম পা কেটে নেয় এবং ডান পা হাতুড়ি দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিয়ে চলে যায়। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করায় পরিস্থিতি শান্ত রয়েছে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির