ফিরছেন আঁচল

২০১৭ সালের মার্চ মাসে হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে তাঁকে শেষ নায়িকা হিসেবে দেখা গিয়েছিল। মাঝখানে দুই বছরের বিরতি। তবে আগামী ৮ ফেব্রুয়ারিতে আবার ফিরছেন আঁচল ‘দাগ’ নামের একটি চলচ্চিত্রে। মূল নায়িকা হিসেবে নয়, দ্বিতীয় নায়িকা হিসেবে। এই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন নায়ক বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ছবিটি পরিচালনা করছেন তারেক সিকদার।

দীর্ঘদিন পর ফেরা নিয়ে আঁচল বলেন, ‘আমি মাঝে বিরতি নিয়েছি, বিষয়টি এমন নয়। কাজ একটু কম করেছি। যে কারণে পর্দায় আমার ছবি কম। তবে এখন আবারও নিয়মিত কাজ করার চেষ্ট করছি। আশা করি, আগামীতে দর্শক পর্দায় আরো ছবিতে আমাকে দেখতে পাবেন। এই ছবির গল্পটা অনেক সুন্দর। নায়ক বাপ্পীর সঙ্গে আমার একাধিক হিট ছবি রয়েছে। আশা করি, এই ছবিটিও দর্শক পছন্দ করবেন।’

পরিচালক তারেক সিকদার বলেন, ‘আগামী ৮ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির জন্য আমরা প্রযোজক সমিতিতে ছবির নাম নিবন্ধন করেছি। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। মৌলিক গল্পের এই ছবিতে বাপ্পী, মিমের পাশাপাশি দর্শক আঁচলকে দেখতে পাবে। আমাদের দেশে আঁচলের একটা অবস্থান রয়েছে। এর আগে অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন।’

‘দাগ’ ছবির কাহিনী লিখেছেন কামাল আহমেদ; সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। আঁচল ‘ইন্দুবালা’ নামে নতুন একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

আঁচল অভিনীত চলচ্চিত্রের মধ্যে উল্লেখযোগ্য চলচ্চিত্র ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেররিস্ট’ ও ‘সুলতানা বিবিয়ানা’।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির