সিঙ্গাপুরে এরশাদ ভালো আছেন : জিএম কাদের

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন বলে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে। আশা করি তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।’

সোমবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রপতি থাকাকালে দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। তিনি আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন, উপজেলা পদ্ধতি প্রণয়ন এবং রাস্তাঘাট ও সেতু নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন।’

পরে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে তার ভিত্তি এরশাদ তৈরি করেছিলেন দাবি করে তিনি আরও বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু এরশাদের আমলেই দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিল, মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল। এরশাদ মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থ হয়েছিলেন।

এ সময় দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলেতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে জাতীয় পার্টি।

তিনি জানান, জাতীয় পার্টির লক্ষ্য হলো সাধারণ মানুষের পক্ষ থেকে ৮০ ভাগ জনসমর্থন অর্জন করে আগামী জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফল অর্জন করা।

দলের প্রেসিডিয়াম সদস্য আজম খান ও রেজাউল ইসলাম ভূইয়া এবং সম্পাদকমণ্ডলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা. সেলিমা খান, নিগার সুলতানা রানী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, মঙ্গলবার বিকাল ৪টায় রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদের সুস্থতা কামনা করে খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির