সিলেটে স্কুলছাত্র নিখোঁজ ও উদ্ধার নিয়ে রহস্য

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় এক স্কুলছাত্র নিখোঁজ এবং পরবর্তীতে উদ্ধার হওয়ার ঘটনা নিয়ে দেখা দিয়েছে রহস্য। আখতারুজ্জামান রিয়াদ (১৬) নামের ওই স্কুলছাত্র গত রবিবার নিখোঁজ হয়। আজ সোমবার দুপুরে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

আখতারুজ্জামান রিয়াদ বিয়ানীবাজার পৌরসভার দাসগ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। সে স্থানীয় খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের দশম শ্রেণির শিক্ষার্থী।

বিয়ানীবাজার থানা পুলিশ জানিয়েছে, গত রবিবার বিকেলে কবুতর কিনতে এক বন্ধুর সাথে বেরিয়ে যায় আখতারুজ্জামান রিয়াদ। রাতে সে বাড়িতে ফিরেনি।  সোমবার সকালে একটি ফোন কলের মাধ্যমে তার পরিবারের সদস্যদের কাছে রিয়াদকে ‘মুক্তি’ দিতে ৪০ হাজার টাকা দাবি করা হয়। পরে তার পরিবার বিষয়টি পুলিশকে অবহিত করে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর বলেন, বিষয়টি অবহিত হয়েই আমরা প্রযুক্তির সাহায্যে উপজেলার জলঢুপ এলাকা থেকে আখতারুজ্জামান রিয়াদকে উদ্ধার করি। এসময় দুজনকে আটক করা হয়। পরে রিয়াদকে আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদ করি, তার কথাবার্তা অসংলগ্ন মনে হয়েছে। তাকে অপহরণ করা হয়েছিল কিনা, আমরা পুরোপুরি নিশ্চিত নই। আটককৃতদের নামও আমরা এখনই প্রকাশ করতে চাইছি না। রিয়াদসহ তাদেরকে আরো জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির