এমপি সাইফুজ্জামান শিখর এবং প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব তুষারকে সংবর্ধনা

স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর এবং মাননীয় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষারকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকালে সদর উপজেলার শ্রীরামপুর গ্রামে ফ্রেণ্ডস ক্লাব এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

মাগুরা জেলার শ্রীরামপুর গ্রামের মিয়া মোহাম্মদ আব্দুর রাজ্জাকের ছেলে উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষারের সংবর্ধনা উপলক্ষে স্থানীয় শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রিতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এতে অংশ নেয় ওই গ্রামের তালহা স্পোটিং ক্লাব ও মোল্যা স্পোটিং ক্লাব।

খেলা শেষে শ্রীরামপুর স্কুল মাঠে ক্লাব সহ-সভাপতি সাহিদুল ইসলাম সাইদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় সংসদ সদস্য প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, অতিরিক্ত জেলা প্রশাসক আবদুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, দপ্তর সম্পাদক রাশেদ মাহমুদ শাহিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাহারুল হক আখরোট, ডাক্তার মিজানুর রহমানসহ আরো অনেকে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবর্ধনা পর্বে ফ্রেণ্ডস ক্লাবের পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখরকে ফুলের তৈরী নৌকা প্রতিক এবং প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষারকে সম্মাননা ক্রেস্ট এবং ফুলের গুচ্ছ দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় হাসান জাহিদ তুষার মাননীয় প্রধানমন্ত্রী এবং সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্যে গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

পরে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার বিজয়ী ফুটবল দল এবং খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির