শিক্ষার্থীদের ফাঁসাতে বাসে আগুন দিল হেলপার

রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) আবরার আহমেদ চৌধুরী নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ছাত্র নিহতের ঘটনায় রাস্তায় নেমে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

এদিকে শিক্ষার্থীদের ফাঁসাতে বাসের এক হেলপার নিজেই সুপ্রভাতের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে শিক্ষার্থীরা ওই আগুন নেভানোর চেষ্টা চালায়।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিক সুপ্রভাত বাসেরই এক হেলপার হঠাৎ করে এসে বাসে আগুন ধরিয়ে দেয়। পরে শিক্ষার্থীদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ওই হেলপার।

এদিকে ছাত্র নিহতের ঘটনায় তিন মাসের মধ্যে ফুটওভার ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করে মেয়র বলেন, “আগামী দুই মাস কিংবা সর্বোচ্চ তিন মাসের মধ্যে এ জায়গায় আবরার চৌধুরীর নামে ফুটওভার ব্রিজ করে দেবো। আপনারা আমাকে একটু সময় দেন।”

সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর প্রগতি সরণিতে এক দুর্ঘটনায় নিহত হয় বিইউপির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র আবরার। এরপরই রাস্তায় নেমে আসেন শিক্ষার্থীরা। তারা প্রগতি সরণি অবরোধ করে ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের বিচার দাবিতে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন ধরনের স্লোগান দিয়ে বিক্ষোভ করেন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির