রায়হান রাফির সঙ্গে আমার প্রেম নেই: তানিয়া বৃষ্টি

তরুণ অভিনেত্রী তানিয়া বৃষ্টি। অস্ট্রেলিয়াপ্রবাসী সাব্বির চৌধুরীর সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সম্প্রতি দেখা গেলো তার ফেসবুকের রিলেশনশিপের ঘরে ‘সিঙ্গেল’ লেখা। কিন্তু কেন?

উত্তর জানালেন অভিনেত্রী নিজেই। বছর খানেক হলো ডিভোর্স হয়েছে তাদের। এখন তাই সিঙ্গেল তিনি। অতীত সম্পর্ক নিয়ে বেশি কথা বলতেও নারাজ তিনি। যখন বিচ্ছেন হয়েছে তখনও কিছু জানাননি জানাতে চাননা এখনও। মন্তব্য তানিয়ার।

তবে পারিবারিকভাবেই যে সাব্বির চৌধুরীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে সমকাল অনলাইনকে নিশ্চিত করেছেন এটাও।

বিয়ের কথাও অনেকটা গোপন রেখেছেন এ অভিনেত্রী। বিচ্ছেদের কথাও রাখছেন গোপন। কেন? প্রশ্নের মুখে  এই অভিনেত্রী বলেন, ‘যখন আমাদের বিয়েটা হয়েছিল, তখনও কিন্তু অল্প কয়েকজন মানুষ জানতেন। সাংবাদিকরাও বিষয়টা পুরোপুরি জানতেন না। বিষয়টা আমি ব্যক্তিগত জীবনের মধ্যেই রাখতে চেয়েছি। তখন যেহেতু কাউকে বলিনি,  এখন তো বলার প্রশ্নই উঠে না। এর বাইরে আর কোনো বিষয় নেই।’

তানিয়া বৃষ্টি

এক জীবনে অনেক ভূল সিদ্ধান্ত নেন মানুষ। অনেকে মিস্টেকের মধ্য দিয়ে যেতে হয় মানুষ। যেতে হয়েছে তাকেও। আগামীতে তাই আর ভুল করতে চাননা। জীবন থেকে নেয়া অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে কাজে লাগাতে চান তানিয়া বৃষ্টি।

এদিকে  এদিকে শোবিজপাড়ায় ও চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি নির্মাণ করে সম্প্রতি আলোচনায় আসা তরুণ নির্মাতা রায়হান রাফির প্রেম করছেন এ নায়িকা। গুঞ্জন উড়িয়ে দিয়ে তানিয়া বৃষ্টি বলেন, ‘ এটা গুজব। রায়হান রাফির সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই। আমি তার পরিচালনায় একটি কাজ করেছি। আরেকটা প্রজেক্ট হওয়ার কথা চলছিল। এর বাইরে কোনো কিছুই নেই।’

তানিয়া বৃষ্টির ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটের। এরপর  ‘লাভার নাম্বার ওয়ান’, ‘আয়না সুন্দরী’, ‘যদি তুমি জানতে’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির