শ্রীপুরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যন কাজী জালাল

 তাছিন জামান:বাংলা নববর্ষ-১৪২৬ উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলাবাসীকে মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ও মাননীয় সাংসদ এ্যাড.সাইফুজ্জামান শিখরের পক্ষ থেকে  শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  কাজী জালাল উদ্দিন।
শনিবার (১৩ এপ্রিল) এক শুভেচ্ছা বার্তায় ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন  বলেন, পহেলা বৈশাখ আবহমান বাংলার কৃষ্টি ও সংস্কৃতির অনন্য ধারায় সমৃদ্ধ। বর্ষবরণের চিরায়ত উৎসব আমাদের সংস্কৃতি অঙ্গনকে উজ্জীবিত করে। নিজস্ব সংস্কৃতির ক্রমবিকাশে এই ধারা অব্যাহত রেখে সাংস্কৃতিক অঙ্গনকে আরো গতিশীল করতে হবে। তবেই এ দেশের সাংস্কৃতিক ঐতিহ্য স্ব-মহিমায় সমুজ্জ্বল হয়ে থাকবে।
কাজী জালাল, শুভ নববর্ষে বিগত বছরের দুঃখ-বেদনা, ব্যর্থতা-মালিন্য পিছনে ফেলে সকলকে নতুনভাবে জীবন শুরু করার আহবান জানান। একই সাথে আগামী দিনগুলোতে মাননীয় সাংসদ এ্যাড.সাইফুজ্জামান শিখরের সার্বিক সহযোগীতা এবং দিক নির্দেশনায়  শ্রীপুরবাসীর সার্বিক উন্নয়ন ও কাঙ্কিত সেবা প্রদানে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
নববর্ষে শ্রীপুর উপজেলাবাসীর  সার্বিক কল্যাণ, সুখ-সমৃদ্ধি এবং শান্তিময় জীবন কামনা করেন।  নববর্ষের এই শুভক্ষণে একটি সুখী-সমৃদ্ধ আধুনিক শ্রীপুর উপজেলা গঠনেরও অঙ্গিকার ব্যক্ত করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির