স্টার সিনেপ্লেক্সে দীর্ঘ লাইন, ২ দিনের টিকিট শেষ অ্যাভেঞ্জার্সের

সবচেয়ে বড় বাজেটের সুপারহিরো মুভি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’। অ্যাভেঞ্জার্স এর সিরিজ মুক্তির পর থেকেই পরবর্তী সিমেনার জন্য অপেক্ষা করে থাকেন সিনেমাপ্রেমীরা।

এদিকে ভক্তদের দীর্ঘ অপেক্ষা শেষে আগামীকাল শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। একই দিন থেকে ঢাকার বসুন্ধরা সিটি ও সীমান্ত স্কয়ারে স্টার সিনেপ্লক্সেও চলবে ছবিটি।

বুধবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আর এই টিকিট বিক্রিকে ঘিরেই ঘটেছে চমকপ্রদ ঘটনা। বুধবার ও বৃহস্পতিবার সিনেপ্লেক্সের সামনে দেখা গেছে হাজার হাজার সিনেমাপ্রেমীদের ভিড়। টিকিট পাওয়ার জন্য রিতিমতো লড়াই শুরু হয়েছে।

রাজধানীর সীমান্ত স্কয়ারে সিনেপ্লেক্সের টিকেট সংগ্রহের জন্য দেখা গেল প্রায় কিলোমিটার খানেক লাইন। শুধু তাই নয় বৃহস্পতির ভোর থেকেই রাজধানীর পান্থপথে হাজার হাজার তরুণ-কিশোর-যুবক অবস্থান নেয়।

অন্যদিকে বসুন্ধরা সিটির দরজা খোলা হতেই মৌমাছির মতো ঝাঁকে ঝাঁকে লাফ দিয়ে, যে যেভাবে পারছে অগ্রিম টিকেট সংগ্রহের জন্য মরিয়া হয়ে উঠছিল। পরে ধীরে ধীরে লাইন ধরে টিকেট নিতে শুরু করে। স্টার সিনেপ্লেক্সের আট তলা থেকে লাইন পান্থপথের মূল রাস্তায় নেমে আসে।

টিকেটের তুমুল চাহিদা রয়েছে এদেশের অ্যাভেঞ্জার্স প্রেমীদের। টিকেট বিক্রিতে ‘ইনফিনিটি ওয়ার’কে ছাড়িয়ে গেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ধারণা করা হচ্ছে আগের সব রেকর্ড ভেঙ্গে ফেলবে এ ছবি। অন্তত টিকেট বিক্রির হিসেবে সেটাই মনে হচ্ছে এখন পর্যন্ত।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির