শ্বাসরুদ্ধকর ম্যাচে আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই

আইপিএলের দ্বাদশ আসরে জয় পেয়ে সর্বোচ্চ শিরোপা জিতল মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ মুহূর্তে টান টান উত্তেজনায় ১৪৮ রানে ৭ ইউকেট হারিয়ে মাঠ ছাড়ে চেন্নাই সুপার কিংস।

মাত্র ১৪৯ রানের পুঁজি নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স এতটা লড়াই করবে, কেউ স্বপ্নেও কল্পনা করেনি। তবে ক্যাচ মিসের মহড়া দিয়ে শেষ পর্যন্ত ম্যাচ হারার পর্যায়ে চলে গিয়েছিল মুম্বাই। কিন্তু শেষ ওভারের নাটকীয়তায় চেন্নাইকে ১ রানে হারিয়ে চতুর্থবারেরমত আইপিএল চ্যাম্পিয়নশিপের মুকুট পরলো মুম্বাই ইন্ডিয়ান্স।

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ক্যাচ মিসের মহড়া দিতে দিতে ম্যাচটাই হারিয়ে ফেলেছিলো মুম্বাই ইন্ডিয়ান্স। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান শেন ওয়াটসনের তিনটি সহজ ক্যাচ মিস করে মুম্বাই। যার ফলে তার ব্যাটেই চতুর্থ শিরোপার স্বপ্ন দেখতে শুরু করে চেন্নাই সুপার কিংস।

ওয়াটসন আউট হয়ে যাওয়ার পরই পুনরুজ্জীবন পেয়ে যায় যেন মুম্বাই। তবুও মালিঙ্গার পঞ্চম বল থেকে দুই রান নিয়ে নেন শার্দুল ঠাকুর। জয়ের জন্য শেষ বলে প্রয়োজন ২ রান। 

এসময় মালিঙ্গা ইয়র্কার দিলেন, সঙ্গে মিশিয়ে দিলেন স্লোয়ার। শার্দুল ঠাকুর চেষ্টা করেন শট খেলার। কিন্তু না পেরে পায়ে লাগালেন। এরপর আবেদন করার আগেই আঙ্গুল তুলে দিলেন আম্পায়ার। ১ রানের অসাধারণ এক জয়ে আইপিএলের মুকুট পরে নিলো মুম্বাই ইন্ডিয়ান্স।

অনুসন্ধান

পুরাতন খবর

এই বিষয়ের আরো খবর

© All rights reserved © 2017 ThemesBazar.Com

Desing & Developed BY লিমন কবির